ভারতীয় চলচ্চিত্রে বাঁধন-Azmeri Haque Badhon In Bollywood Movie


Image: Azmeri Haque Badhon In Bollywood Movie
Azmeri Haque Badhon In Bollywood Movie


ভারতীয় চলচ্চিত্রে বাঁধন-Azmeri Haque Badhon In Bollywood Movie

এবার ভারতীয় চলচ্চিত্রে নাম লেখালেন বাংলাদেশের অভিনেত্রী আজমেরী হক বাঁধন। বলিউডের নির্মাতা বিশাল ভরদ্বাজের ‘খুফিয়া’ চলচ্চিত্রে অভিনয় করছেন তিনি। এই চলচ্চিত্রের প্রযোজনা করবে নেটফ্লিক্স। 

ইতিমধ্যেই গণমাধ্যমে খবর হয়েছিল যে বাধন এই চলচ্চিত্রে অভিনয়ের জন্য অডিশনে অংশ নিচ্ছেন।এই খবরটি নিয়ে যখন সবাই আলোচনায় মগ্ন ঠিক তখনই খবর আসলো তার অভিনয় ব্যাপারটি চূড়ান্ত হয়েছে। 

একটি গণমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে বাঁধন নিজেই এ কথা স্বীকার করেছেন। তিনি জানিয়েছেন শুটিং শুরু হয়েছে এবং এই মাসজুড়েই শুটিং চলবে। মাঝে কিছু বিরতি দিয়ে পরবর্তী মাসে শুটিং শুরু হবে বলেও তিনি জানিয়েছেন। 

‘খুফিয়া’ হ্যাশট্যাগে বাঁধনের সঙ্গে একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে ‘মকবুল’, ‘ইশকিয়া’, ‘কামিনে’, ‘হায়দার’, ‘ওমকারা’ চলচ্চিত্রের পরিচালক বিশাল ভরদ্বাজ  ইনস্টাগ্রামে বাঁধনের সঙ্গে একটি ছবি প্রকাশ করেছেন এবং বলেছেন বাংলাদেশী অভিনেত্রী বাঁধন কেটে ফেলি অনেক খুশি। 

'রেহানা মরিয়ম নূর' সিনেমায় অভিনয়ের জন্য এশিয়া প্যাসিফিক স্ক্রিন অ্যাওয়ার্ডসে (অ্যাপসা) সেরা অভিনেত্রী শাখায় মনোনীত হয়েছেন বাঁধন।

ঢাকার অভিনেত্রী আজমেরী হক বাঁধন নির্মাতা আব্দুল্লাহ মোহাম্মদ সাদের ‘রেহানা মরিয়ম নূর’ চলচ্চিত্রের প্রধান চরিত্রে অভিনয় করেছেন এবং অস্ট্রেলিয়ায় এশিয়া প্যাসিফিক স্ক্রিন অ্যাওয়ার্ডসে (অ্যাপসা) সেরা অভিনেত্রীর মনোনয়ন পেয়েছেন।

অ্যাপসা'র ১৪তম আসরে আগামী ১১ নভেম্বর বিজয়ীদের নাম ঘোষণা করা হবে। এখানে ২৫টি এশিয়া প্যাসিফিক দেশের মোট ৩৮টি ছবি মনোনয়ন তালিকায় রয়েছে।

লেখক অমর ভূষণের ‘এসকেপ টু নোহোয়ার’ উপন্যাস অবলম্বনে নির্মিতব্য খুফিয়া সিনেমা টি নির্মিত হবে। চলচ্চিত্রে একটি গোয়েন্দা সংস্থার নজরদারিকে থাকা একজন যুগ্ম সচিবের অদৃশ্য হওয়ার গল্প তুলে আনা হবে বলে জানা গেছে।

চলচ্চিত্রটির গল্পের প্রয়োজনেই একজন বাংলাদেশী অভিনেত্রীর প্রয়োজন ছিল বলে ইতিমধ্যে ভারতীয় গণমাধ্যমে প্রচারিত হয়েছে। সেই কারণেই পরিচালক বাংলাদেশী অভিনেত্রী আজমেরী-হক-বাঁধন কে তার চলচ্চিত্রটির জন্য নির্বাচিত করেন। 

ছবিটির পরিচালক ইতিমধ্যে ভারতীয় তারকা অভিনয়শিল্পী টাবু, আলী ফজল, আশীষ বিদ্যার্থীসহ বলিউডের বেশ কয়েকজন অভিনয়শিল্পীকে চূড়ান্ত করেছেন।

বাংলাদেশী চলচ্চিত্র প্রেমীদের কাছে খবরটি ইতিমধ্যে আগ্রহের সৃষ্টি করেছে যে বাঁধন কতখানি এই চলচ্চিত্রে তার যোগ্যতার প্রমান রাখতে পারবেন। 

তবে ‘রেহানা মরিয়ম নূর’ চলচ্চিত্রের তার প্রধান চরিত্রে অভিনয় যারা দেখেছেন তারা আশাবাদী যে ‘খুফিয়া’ চলচ্চিত্রেও বাঁধন তার যোগ্যতার প্রমাণ ষোল আনাই দেবেন।


একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন